শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

সুনামগঞ্জে ২৫ যাত্রী নিয়ে বাস খালে, নিখোঁজ ২১

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ: সুনামগঞ্জ সদর উপজেলার লক্ষণশ্রী ইউনিয়নের জানিগাঁও এলাকায় ২৫ যাত্রী নিয়ে খালে পড়ে গেছে একটি বাস। এ ঘটনায় নিখোঁজ রয়েছেন ২১ যাত্রী। উদ্ধার অভিযানে কাজ করছে ফায়ার সার্ভিস।

জানা গেছে, আজ মঙ্গলবার (২১ জুলাই) সকালে সিলেট থেকে সুনামগঞ্জ যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। বাসটিতে ২৫ থেকে ২৬ জন যাত্রী ছিল। এদের মধ্যে চারজন সাঁতরে উঠতে পারলেও বাকিরা এখনো নিখোঁজ রয়েছে।

উদ্ধার কর্মীরা জানায়, করোনা কারনে বাসটি গেটলক থাকায় যাত্রীরা কেউ বের হতে পারেনি। সিলেট থেকে ডুবুরি দল এসে উদ্ধার কাজে অংশ নেয়ার কথা রয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com